রাজনীতিসারাদেশ

ঢাকা-আরিচা মহাসড়কে অবরোধের প্রতিবাদে এমপি দুর্জয়ের অবস্থান কর্মসূচী

শরিফুল ইসলাম:

বিএনপি-জামায়াতের দেশবিরোধী নৈরাজ্য-ষড়যন্ত্র ও অগ্নি-সন্ত্রাসসহ অবরোধের প্রতিবাদে ঢাকা-আরিচা মহাসড়কে হাজার খানেক নেতাকর্মী নিয়ে অবস্থান কর্মসূচী পালন করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমূর রহমান দুর্জয়।

বুধবার (৮ নভেম্বর) বেলা ১২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরী ও দুপুরে বরংগাই এলাকায় আ’লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে এ অবস্থান কর্মসূচী পালন করেন দুর্জয়। এছাড়াও দুপুর ২ টার দিকে ঘিওর উপজেলা আ’লীগ আয়োজিত ঢাকা-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের বট তলা মোড় এলাকায় শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ দুর্জয়।

এমপি দুর্জয় বলেন, বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা সব সময় দেশে বিরোধী কাজে লিপ্ত থাকে। দেশের ক্ষতি করা ও মানুষকে কষ্ট দেওয়াই তাদের কাজ। এখন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত আবার নতুন করে ষড়যন্ত্রে নেমেছে। বিএনপি-জামায়াত কোনো ধরনের নৈরাজ্য অগ্নি-সন্ত্রাস করলে কঠোর হস্তে তা প্রতিহত করা হবে।

এ সময় জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু,জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, ঘিওর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক হামিদুর রহমান আলাই, শিবালয় উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস,উপজেলা যুবলীগের সভাপতি  বাবুল বেপারী,সাধারন সম্পাদক শরিফুল ইসলামসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি নিউজ পোষ্ট/সং-৮/বিডি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button