সারাদেশ
Trending

ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের জন্য ফ্রি টিকিট ঘোষণা 

শরিফুল ইসলাম,মানিকগঞ্জ:

মানিকগঞ্জের ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের জন্য আউট ডোরের টিকিট ফ্রি ঘোষণা করলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সালাউদ্দিন মাহমুদ জাহিদ । মাস শেষে বিতরণকৃত প্রতি টিকিটের মূল্য ব্যক্তিগত তহবিল থেকে সরকারি কোষাগারে জমা দিবেন তিনি।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এ ঘোষণা দেন তিনি। 

এছাড়া পর্যায়ক্রমে শিবালয় ও দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আউটডোরে সেবা নিতে আসা রোগীদের জন্য টিকিট ফ্রি করার ঘোষণা করা হবে বলেও জানান তিনি। 

এ সময় সাংসদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা ক্ষমতায় থাকায় স্বাস্থ্য খাতে আমূল পরিবর্তন এসেছে। বেড়েছে স্বাস্থ্যসেবা পরিধি। তাই কোন রোগী যেন সেবা থেকে বঞ্চিত না হয় এ বিষয়ে খেয়াল রাখতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে দেশের জন্য কাজ করে যাচ্চেন। সকল ক্ষেত্রে উন্নয়ন অব্যহত রেখেছেন।

সাংসদ বলেন,হাসপাতালে সেবার মান আরো বাড়াতে জনবল সংকট নিরসন,হাসপাতালের বেডসংখ্যা বাড়ানো, ভবন নির্মাণ, নিরাপদ পানি সরবরাহ,পুকুর সংস্কারের পাশাপাশি যেসকল সমস্যা রয়েছে সেগুলো দ্রুত সমাধান করার আশ্বাস দেন তিনি । 

সভায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. হাসিব আহসানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও আমিনুল ইসলাম, সমাজসেবা অফিসার আব্দুল মান্নান,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান আলাই,ঘিওর সদর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button