সারাদেশ

ঈগলের বিজয়ে ঘিওরে উল্লাসে মেতে উঠেছে সমর্থকরা 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪

শরিফুল ইসলাম,মানিকগঞ্জ:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ (ঘিওর , দৌলতপুর, শিবালয়) আসনে স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) সালাউদ্দিন মাহমুদ জাহিদ বিজয় লাভ করায় আনন্দ উল্লাস ও হলি উৎসবে মেতে উঠেছে কর্মী সমর্থকরা।

সোমবার (৮ জানুয়ারি ) সকালে ঘিওর উপজেলার গোলাপনগর এলাকায় এ উৎসবে কয়েক হাজার কর্মী সমর্থক অংশ নেন। এ উৎসবের আয়োজন করেন স্থানীয় ঘিওর সদর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল। 

সাউন্ড বক্সে গান, বাজনা বাজিয়ে নাচ গান নানা রং এর হলি খেলায় মেতে উঠেন বিভিন্ন বয়সী নারী পুরুষেরা।

এ সময় স্থানীয় তরুণ ভোটাররা বলেন, জীবনের প্রথম জাতীয় নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করতে পেরে অনেক আনন্দিত।

আশা করি এলাকার উন্নয়নের পাশাপাশি যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দিবেন তিনি। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল বলেন,আমাদের পছন্দের প্রার্থী বিজয় হয়েছেন। এই গ্রামে তার নানার বাড়ি। তাই আত্মীয়-স্বজন এবং তার কর্মী সমর্থকরা মনের খুশিতে এই উৎসব পালন করেছে। তিনি আরো বলেন, সদ্য বিজয়ী সালাউদ্দিন আহমদ জাহিদ সাহেব একজন আওয়ামী লীগের পরীক্ষিত নেতা। তিনি দীর্ঘদিন দলের জন্য লড়াই সংগ্রাম করেছেন। আশা করছি অবহেলিত এই এলাকার অসমাপ্ত উন্নয়ন কাজ তার হাত ধরে সমাপ্ত হবে।

মানিকগঞ্জ ১ (ঘিওর-দৌলতপুর-শিবালয় ) আসনে মহাজোটের মনোনীত প্রার্থীকে (লাঙ্গল প্রতীক) ৪৮ হাজার ১৭ ভোটে হারিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন মাহমুদ জাহিদ। 

উল্লেখ্য: মানিকগঞ্জ ১ আসনে মহাজোটের মনোনীত প্রার্থীকে (লাঙ্গল প্রতীক) ৪৮ হাজার ১৭ ভোটে হারিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন মাহমুদ জাহিদ। এ আসনের মোট ১৮০টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে ঈগল প্রতীকের প্রাপ্ত ভোট ৮৬ হাজার ৯৪১ ভোট এবং লাঙ্গল প্রতীকের প্রাপ্ত ভোট ৩৮ হাজার ৯২৪ ভোট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button