সারাদেশ
Trending

বিএনপি-জামায়াত ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছে : মমতাজ

 জ. ই. আকাশ (মানিকগঞ্জ):

মানিকগঞ্জ-২ আসনের  সংসদ সদস্য ও দেশ বরেণ্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, আমাদের সরকার শিক্ষা বান্ধব সরকার। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের শিক্ষা ক্ষেত্রে ব্যপক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা সরকার ছাত্রদের হাতে কলম ও বই তুলে দিয়েছেন। আর বিএনপি জামায়াত ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছে। তাই শেখ হাসিনা সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে।

সোমবার (৩০ অক্টোবর) জেলার সিঙ্গাইর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের চার তলা ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মমতাজ বলেন, আ’লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের প্রতিটা অঞ্চলে প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মিত হয়েছে। যা বিগত সময়ে অন্যকোন সরকার করে দেখাতে পাড়েনি। বিএনপি ক্ষমতায় থাকতে বৃষ্টির সময় টিনের চাল বেয়ে অনেক বিদ্যালয়ে পানি পড়েছে। এখন আর পড়ে না কারন বাংলাদেশ ঘুরে দাড়িয়েছে। আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় আছে বলে।

মমতাজ আরও বলেন, আমি সততা ও নিষ্ঠার সাথে আমার দায়িত্ব পালন করে যাচ্ছি। এদেশের মেয়েরা এগিয়ে আছে। আমাদের দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনিও মেয়ে। শেখ হাসিনা আমাদের রোল মডেল। শেখ হাসিনাকে অনুস্বর করতে হবে। তার জন্য প্রাণ ভরে দোয়া করতে হবে। তিনি প্রধানমন্ত্রী আছেন বলেই আমরা নিরাপদে আছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আবুবকর সিদ্দিকীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান ও যুগ্ম-সম্পাদক উবাইদুল হক প্রমুখ।  এছাড়া এদিন বিকেলে উপজেলা বায়রা চর জামালপুর মাদ্রাসার নবনির্মিত ভবন বায়রা বাজার থেকে বাঘার চর খেয়াঘাট পর্যন্ত নবনিমিত রাস্তা উদ্বোধন করেন সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম।

বিডি নিউজ পোষ্ট/সং-৩/এসএম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button