জাতীয়সর্বশেষসারাদেশ
Trending

নিহত পুলিশ সদস্য পারভেজের পরিবারের সাথে দেখা করলেন এমপি মমতাজ

নিজস্ব প্রতিনিধি:

গত ২৮ অক্টোবর (শনিবার)  বিএনপির ডাকা মহাসমাবেশে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত পুলিশ কনস্টেবল আমিরুল ইসলাম পারভেজের গ্রামের বাড়ি মানিকগঞ্জের দৌলতপুরে তাঁর পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানান মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও দেশ বরেণ্য কণ্ঠ শিল্পী মমতাজ বেগম।

৩০ অক্টোবর (সোমবার) সন্ধ্যায় তিনি দৌলতপুরে পারভেজের পরিবারের সাথে দেখা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এ সময় পারভেজের ৭ বছরের একমাত্র শিশু কন্যা তানহাকে বুকে জড়িয়ে নেন। এছাড়াও পারভেজের পরিবারকে আর্থিক সহায়তাও করেন মমতাজ বেগম।

এ সময় আরও উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. আজিজুর রহমান,সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুছ, সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমানসহ দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২৯ অক্টোবর (রবিবার)  সকালে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনে তার প্রথম জানাযা শেষে সন্ধায় মানিকগঞ্জের দৌলতপুর সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয় মাঠে তার দ্বিতীয় জানাযা অনুষ্টিত হয়। জানাযা শেষে দৌলতপুর উপজেলা সদর কবরস্থানে দাফন তার সম্পন্ন হয়। এ সময় নিহতের পরিবার এবং এলাকাবাসী কান্নায় ভেঙ্গে পড়েন। নিহত পুলিশ কনস্টেবল পারভেজকে একনজর দেখতে দুরদুরান্ত থেকে ছুটে আসেন এলাকাবাসী ও স্বজনেরা।

এ ছাড়াও রোববার পারভেজের জানাযায় উপস্থিত হয়ে শ্রদ্ধা নিবেদন করেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় এবং পুলিশ সদস্যের পরিবারকে নগদ ১ লক্ষ টাকা সহায়তা প্রদান করেন তিনি।

পারভেজের জানাযায় উপস্থিত হয়ে শ্রদ্ধা নিবেদন করেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন এডভোকেট, মানিকগঞ্জ জেলা প্রশাসক রেহেনা আক্তার, মানিকগঞ্জ পুলিশ সুপার গোলাম আজাদ খান, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা প্রমুখ ।

বিডি নিউজ পোষ্ট/সং-৩০/জ.ই আকাশ/বিডি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button