রাজনীতিসারাদেশ

নমিনেশন নিয়ে নেতাকর্মীদের যে ইঙ্গিত দিলেন মমতাজ এমপি

নিজস্ব প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন দলের এমপিরা নির্বাচনী এলাকায় দলের নেতাকর্মীদের নিয়ে  বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন , কর্মীসভা ও নৌকার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন । এরই ধারাবাহিকতায় মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমও তার নির্বাচনী এলাকায় বর্তমান সরকারের উন্নয়নের প্রচার প্রচারনা আর কর্মীসভায় ব্যস্ত সময় পার করছেন।

রোববার (২৯ অক্টোবর) সন্ধায় জেলার সিঙ্গাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের কেন্দ্র কমিটি গঠন ও কর্মিসভায় প্রধান অতিথি হিসেবে যোগদেন এমপি মমতাজ বেগম। এসময় উপস্থিত নেতাকর্মীদের ইঙ্গিত দিয়ে সংসদ সদস্য মমতাজ বেগম বলেন,  এখনও কি আপনাদের বুঝতে বাকি আগামী নির্বাচনে নৌকার মাঝি কে?  ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ভোটকেন্দ্র কমিটি গঠনের দায়িত্ব আমাকে দেওয়ার পর আপনাদের আর বুঝতে কোনো অসুবিধা থাকার কথা নয়, আগামী নির্বাচনে নৌকার মাঝি কে?

মমতাজ বেগম আরও বলেন, প্রত্যেকটি ভোট কেন্দ্রভিত্তিক কমিটি  গঠন করে দ্রুত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আপনাদের সহযোগিতায় আমি তা দ্রুত গঠন করতে সক্ষম হয়েছি।

এ সময় সরকারের উন্নয়ন তুলে ধরার পাশাপাশি আগামী নির্বাচনে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

জামির্ত্তা ইউনিয়নের পানিশাইল সামছুল ইসলাম খান উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করে ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন। অনুষ্ঠানে জামির্ত্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম রাজুর সভাপতিত্বে  বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন  সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান, সিঙ্গাইর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, মিনহাজ উদ্দিন, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আলম হোসেন, আইনবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রহুল আমিন প্রমুখ।

বিডি নিউজ পোষ্ট/সং-৩০/ জ.ই আকাশ/বিডি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button